tkwin 29 com - tkwin29 com - tkwin29.com

tkwin 29 com - tkwin29 com - tkwin29.com



প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করা খুবই সহজ। এবং ৩০০ টাকা প্রতিদিনের আয় এটা তো মাত্র টাইটেল দিয়ে শুরু আসলে অনলাইনে টাকা ইনকাম করার কোনো মাত্রা নেই। আপনি চাইলেই ইনকাম বাড়াতে পারেন মাসে লক্ষ লক্ষ টাকা, আবার আপনার অনিহা বা অলসতার কারনেই ইনকাম টা কমে গিয়ে জিরুতে ঠেকতে পারে। 


হ্যাঁ, অনলাইনের ইনকামের ব্যবস্থা টা এমনি। বাংলাদেশের বহু মানুষ অনলাইন থেকে প্রচুর পরিমাণে টাকা আয় করেন। কিন্তু এগুলো কয়জনই বা শেয়ার করে থাকেন।

তবে আমি চাই, এদেশের মানুষ টাকা ইনকাম সম্পর্কে সঠিক তথ্য জানুক, এবং টাকা আয় করুক। তাই কষ্ট করে এই লেখা শেয়ার করতে শুরু করলাম। 

বাংলাদেশে থেকে  অনলাইনে টাকা আয়ের ভিবিন্ন উৎস রয়েছে। আজ কথা বলবো সব চেয়ে সহজ উপায় নিয়ে। আর হ্যাঁ, ইনকাম করা টাকা বিকাশ পেমেন্ট এর মাধ্যমে নেওয়া যাবে এতে সন্দেহ নেই। যেহেতু আজকের টপিক এর টাইটেল - Online income BD BKash Payment 2023 তাই ২০২৩ সালে এসে এখন বা এই মুহূর্তে অনলাইন ইনকাম সম্পর্কে কার্যকরী উপায় শেয়ার করাই আমার লক্ষ।  

সবচেয়ে সহজ এবং নির্ভরযোগ্য অনলাইন ইনকামের ব্যবস্থা হলো ওয়েবসাইট এর মাধ্যমে টাকা ইনকাম। একটি ওয়েবসাইট তৈরি করতে এখনকার সময়ে পকেট থেকে একটা পয়সাও বের করতে হয় না। protidin 300tk income in 2023

এই সত্যিটা সবাই আপনাকে বলবে না। কারন বাংলাদেশের বেশিরভাগ মানুষ মনে করে ওয়েবসাইট বানাতে প্রচুর টাকা খরচ হয়। কিন্তু আসলে তা না, একদম free তে ওয়েবসাইট বানিয়ে ইনকাম করা যায়।

online income bd payment bkash. আপনি হয়তো এই ব্লগ এ আসার আগে বেশ কিছু ভিডিও বা ব্লগ এ গিয়েছেন। কীভাবে অনলাইন এ ইনকাম ( online income bd payment bkash) করা যায় এটা জানার জন্য।

এই টপিক এর উপরে প্রচুর ভিডিও বা ব্লগ আমি নিজেও পড়েছি। আমি যখন এই লাইনে নতুন ছিলাম তখন।

অনলাইন টাকা ইনকাম ( online taka income) এর উপর আপনি যতই ভিডিও দেখবেন ততই যেন হারিয়ে যাবেন। এক জন বলবে এক কথা আরেক জন বলবে আরেক কথা।

 

আমি এই ব্লগ আর্টিকেল এ অনলাইন এ কত রকম ভাবে ইনকাম করা যায়? কোন কোন সাইট কে বিশ্বাস করা যায়? কোন পথে গেলে সারাজীবন অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

এ সব বিষয় নিয়েই আজকের এই ব্লগ তাই মনোযোগ দিয়ে পড়তে থাকুন।

অনলাইন এ কাজ করে দিনে 1000 টাকা বা তার বেশী ইনকাম করা সম্ভব। যদি আপনি দেশী ইনকাম সাইটে কাজ করতে চান তাহলে এটা সম্ভব হবে না।

অনলাইন থেকে ইনকাম করে payment bkash এ নিতে পারবেন। বিকাশ ছাড়াও আরও অনেক মাধ্যমে আপনি আপনার ইনকাম করা টাকা নিতে পারবেন।

Online income করে payment bkash এ নিতে চাইলে আপনার Online Income bd site বা taka income apps এ কাজ করতে হবে। এ বিষয়ে আমি আগেও একটা ব্লগ প্রকাশ করেছি।

 

অনলাইনে ইনকাম করা বেশ সহজ আবার একই সাথে কঠিন। কারন যদি আপনি বিষয়টা বুঝে যান। আর enjoy করেন তাহলে online income করা সহজ কাজ। এর মতো সহজ কাজ আর নেই।

আর যদি আপনি না বুঝে এদিক সেদিক ঘুরতে থাকেন তাহলেই হলে এটা আপনার জন্য অনেক জটিল কাজ হয়ে দ্বারাবে।

এ সমস্যার সমাধান এ জন্য আপনার চাই প্রচুর ধৈর্য। আর কোন কাজে লেগে থাকার মতো ইচ্ছা শক্তি।

 

অনলাইন এ টাকা ইনকাম সম্ভব যদি আপনি একটা সঠিক রাস্তায় দীর্ঘ দিন লেগে থাকেন। আর যদি এমন করেন যে এটা কিছু দিন করেন, ওটা কিছু দিন করেন দিন শেষে দেখা যাবে আপনার থলি শূন্য।

চিন্তার কোন কারণ নেই, আজ আমি আপনাদের সাথে অনলাইন এ ইনকাম করার কিছু সঠিক রাস্তার সন্ধান দেব। ঐ রাস্তায় কাজ করবেন কি না তা আপনার সিদ্ধান্ত।

 

Online income bd site payment bkash:
Payment bkash এ নেওয়ার জন্য বাংলাদেশী বেশ কিছু income app আছে। ওগুলো ট্রাই করে দেখতে পারেন।

আমি এর আগে একটা ব্লগ এ এমন কয়েক টা বাংলাদেশী টাকা ইনকাম অ্যাপ (taka income apps) নিয়ে আর্টিকেল লিখেছিলাম।

আপনি যদি অনলাইন এ ইনকাম করে টাকা বিকাশ এ নিতে চান তো আপনার জন্য বেস্ট ইনকাম সাইট হবে work up job.

কারণ আমি এর আগে অনেক বাংলাদেশী income site নিয়ে কাজ করেছি। সেখানে দেখেছি প্রথম দিকে লোকজন ভিরিয়ি নেওয়ার জন্য কিছু টাকা দেয়। তার পর আর টাকা দেয় না।

 

কিন্তু work up job এ এমন কোন রিপোর্ট নেই। work up job এ কাজ করলে আপনি 100% payment পাবেন। এটা একটা Micro job online Income site.

আমি এর আগেই এই সাইট নিয়ে কথা বলেছি ওটা দেখুন।

আপনি যদি online এ life time ইনকাম করতে চান তাহলে আপনার এখানেই আটকে থাকলে চলবে না। এখন আমি বলবো কিভাবে আপনি অনলাইন এ একটা ক্যারিয়ার গড়তে পারেন।


ফ্রিল্যান্সিং করে আয় করুন- online income bd payment bkash

এছাড়াও আরো বেশ কিছু জনপ্রিয় ফ্রিল্যান্সিং স্কিল আছে। যেমন:

1.Web design- online income bd payment bkash
এখন সব কোম্পানির একটা করে ওয়েবসাইট আছে। আর এই ওয়েবসাইট পরিচালনা করতে হয়। আমাদের দেশের অনেকেই এই কাজ করে অনেক অনেক ডলার ইনকাম করছে।

 

2.SEO (online income bd payment bkash)
এটাও ওয়েবসাইট সম্পর্কিত কাজ। SEO এর পূর্ণরূপ হলো Search Engine Optimisation.

অনলাইন এ এতো এতো ওয়েবসাইট আছে যে তার কোন শেষ নেই। নিজেদের কোম্পানির ওয়েবসাইট সবার উপরে নিয়ে আসার জন্য SEO Expert দরকার হয়।

এই সেক্টরেও বিশাল সুযোগ ফ্রিল্যান্সিং করে ইনকাম করার জন্য।

 

3.Video Editing (online income bd payment bkash)
ভিডিও এডিট এর কাজ করে ইনকাম করা যায় এটা আমি আগে জানতাম না। এখন fiverr এ গিয়ে সার্চ করে দেখি অনেক অনেক কাজ এখানে।

বিভিন্ন content creator তাদের ভিডিও এডিট করে নিচ্ছে। এখানেও বেশ বড় সুযোগ আপনার ভালো করার।

এছাড়াও এতো এতো ফ্রিল্যান্সিং স্কিল আছে শেখার মতো যে এটা নিয়ে একটা পুরো আর্টিকেল এ শেষ করা যাবে না।

 

ব্লগিং করে ইনকাম করুন-online income bd payment bkash
তিন প্রকার কন্টেন্ট এর মধ্যে লিখিত কন্টেন্ট সব থেকে পুরনো। আর সব থেকে বেশী ব্যবহার করা হয়।

ব্লগ ওয়েবসাইট তৈরি করে সেখানে নিয়মিত আর্টিকেল প্রকাশ করে ইনকাম করতে পারেন।

ব্লগিং ওয়েবসাইট মনিটাইজড
যে কোন ব্লগিং ওয়েবসাইট প্রধানত দুই ভাবে মনিটাইজড করা যায়। বা বলতে পারেন এই দুই ভাবে মনিটাইজড করে বেশিরভাগ মানুষই ইনকাম করছে।

 

Google adsense
প্রায় সকল ব্লগার Google adsense থেকে ইনকাম করে। ব্লগ মনিটাইজেশন নিতে Google এর কিছু নিয়ম কানুন মেনে ওয়েবসাইট তৈরি করলেই monetization পাওয়া যায়।

 

2. Affiliate marketing
অনেকে ওয়েবসাইট এ দেখবেন যে বিভিন্ন প্রোডাক্ট এর লিঙ্ক দিয়ে দিচ্ছে। সেই লিঙ্ক এ ক্লিক করলে আপনাকে ঐ প্রোডাক্ট কিনতে বলবে। এটা মূলত Affiliate marketing.

যদিও affiliate marketing বলতে আরো বিস্তারিত তথ্য দিতে হবে কিন্তু এই আর্টিকেল ঐ দিকে নিতে চাচ্ছি না।

যদি আপনি জানতে চান যে ব্লগ ওয়েবসাইট দেখে কি কি উপায়ে ইনকাম করা যায় তা হলে আমাদের এই ব্লগ পড়তে পারেন। ঐখানে সব রকম বিষয়ে বিস্তারিত আলোচনা করেছি।

আমার আরেকটা ব্লগ এ আমি আপনাদের বোঝানোর চেষ্টা করেছি যে এখন এসেও আর্টিকেল লিখে প্রচুর পরিমাণ ইনকাম করা যায়।

কোন কোন টপিক এ ব্লগ লিখে success হওয়া যাবে না। কোন কোন টপিক এ এখনো আর্টিকেল লিখে ভালো ইনকাম কবে। আর্টিকেল দিয়ে কিভাবে কিভাবে ইনকাম করা যায়। এসব জানতে চাইলে আমার এই ব্লগ দেখতে হবে।

 

“ব্লগিং শুরু করা কি উচিত”

 

online income bd payment bkash
ভিডিও তৈরি করে আয়-online income bd payment bkash
ভিডিও তৈরি করে আয়- online income bd payment bkash
ভিডিও থেকে ইনকাম করা যায়। এটা সম্ভবত কারো কাছে অজানা নেই। ভিডিও তৈরি করে সেই ভিডিও Youtube এ অথবা facebook এ প্রকাশ করতে হবে।

এর এর youtube বা ফেসবুক এর নিয়ম পূর্ণ হলেই ভিডিও তে ad দেখানো শুরু হবে। ব্যাস ইনকাম শুরু।

আমাদের দেশে অনেক অনেক youtuber আছে। যেখানে সেখানেই youtuber. আমাদের দেশের জনপ্রিয় কিছু ভিডিও নিশ হলো: (online income bd payment bkash)

 Tech video / tutorial video
অনলাইন এর বা offline এর বিভিন্ন সমস্যার সমাধান দিয়ে ভিডিও তৈরি করে youtube বা Facebook এ ছাড়তে পারবেন।

 

Gaming video
মোবাইল গেম এর বা pc গেম এর বিশেষ বিশেষ মুহূর্ত স্কিন রেকর্ড করে ভিডিও তৈরি করে youtube এ আপলোড দিচ্ছে অনেকেই। এমন ভিডিও তরুণ সমাজের কাছে অনেক জনপ্রিয়।

 Vlogs
এখন অনেক জনপ্রিয় হচ্ছে vlog ভিডিও। আমরা তো বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গাতে ঘুরতে যাই। সেই ভিডিও সুন্দর করে এডিট করে youtube বা Facebook এ আপলোড করে দিতে পারেন।

Fashion
বিভিন্ন ধরনের ফ্যাশন প্রোডাক্ট বা ফ্যাশন স্টাইল নিয়ে ভিডিও তৈরি করে youtube এ দিতে পারেন। বর্তমান সময়ে সবাই Fashion sensitive তাই এই নিশ এ কাজ করলে আমার মনে হয় কম সময় অনেক ভালো করা সম্ভব।

 

এভাবে বলতে থাকলে শেষ হবে না। তাই আপনি যদি youtube এ বা ভিডিও তৈরিতে ক্যারিয়ার গড়তে চান তা হলে এই সব নিস এ কাজ করতে পারেন বা নিজে রিসার্চ করে নিশ সিলেক্ট করতে পারেন।

 

শেষের কথা:

#topic:online income bd payment bkash

এই ব্লগ এ আমি আপনাদের সামনে অনলাইন থেকে ইনকাম করা কয়েকটা মাত্র পথ আলোচনার চেস্টা করেছি। কিভাবে ইনকাম করে বিকাশ এ নিতে হয় তা বলেছি। আর কোন কোন উপায়ে ইনকাম করে ইনকাম এ ক্যারিয়ার গড়তে হয় তা বলার চেস্টা করেছি।

এছাড়াও আরো উপায় আছে ওগুলো নিয়ে অন্য কোন দিন লিখবো। তার জন্য আমাদের সাইটের নোটিফিকেশন অন করে নিবেন।

Keywords :
BD online income for Lucky fishing,Luckyfishing app,lucky fishing app payment proof,luckyfishing app payment proof,payment proof Lucky fishing app 2023,lucky fishing app in bangla,lucky fishing app free gift card convert bitcoin,google play gift card to bitcoin,bangla tutrial,EarningClock24,earn PayPal money,lucky fishing app withdraw,lucky fishing app installing,work lucky fishing app,payment lucky fishing app,lucky fishing app scam or reall,PayPal,google play gift card

earn_money_online, how to earn money online, earn money online 2023, earn money online fast, earn money online bkash, EASY WAY TO EARN MONEY ONLINE IN 2022, HOW TO make MONEY ONLINE 2013, EARN $1000 doller PER month,#earn_money, earn money fast, earn money typing, earn money online typing, earn 200 per day, how to make 200 a day, earn money by typing, earn money online worldwide, easy ways to earn money, online jobs, work from home,Earn 1000 Dollar Per month, Earn 1000 Dollar Per month Online, Online Income, Online Income Bangla, online income bangla tutorial, Online Income Bangla Tutorial 2023,online income bd, Earn Free Dollars Daily, Earn Free Dollars, online income bangladesh, earn money, earn 5$ per hour, earn 100$ per day, get free dollars, earn money from online,

earn money online,online earn money,bangla tutorial,online income app 2023,earn dollar,earn money online,how to earn money online,earn money online 2023,earn money online fast,earn money,earn 200 per day,how to make 200 a day,earn money by typing,Earn 1000 Dollar Per month Online,Online Income Bangla,Earn Free Dollars Daily,mr delu official,online earn money in bangladesh 2023,make money online

how to make money online,bangla,tutorial,earn,money,income,how to earn money online,online income bangla tutorial,online income bd payment bkash 2023,online income bangla tutorial 2023,how to make money online,earn money bangla.



Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form