How to reduce Bkash cash out charge | ক্যাশ আউট চার্জ ১৪.৯০ টাকা - How To Add Bkash Prio Agent Number


How to reduce Bkash cash out charge | ক্যাশ আউট চার্জ ১৪.৯০ টাকা - How To Add Bkash Prio Agent Number



বিকাশ তাদের ক্যাশ আউট চার্জ কমায়। এই পোস্টে, আপনি জানতে পারবেন কিভাবে বিকাশ প্রিও এজেন্ট নম্বর যোগ করতে হয়। সম্প্রতি বিকাশ ক্যাশ আউট চার্জ করেছে মাত্র 14.90 টাকা। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং কোম্পানি তাদের দশক উদযাপনকারী গ্রাহকদের জন্য ক্যাশ-আউট চার্জ হ্রাস করেছে। বিকাশ গ্রাহকরা এখন তাদের প্রিয় এজেন্ট নম্বর থেকে প্রতি হাজার 14.90 টাকা নগদ করতে পারবেন। বিকাশের সেটিংস থেকে আপনার পছন্দের এজেন্ট নির্বাচন করে আজকের পোস্ট থেকে আমরা জানব কিভাবে আপনি বাজারে 14.90 টাকায় ক্যাশ আউট করতে পারবেন। আপনি এখানে সকল উন্নয়ন সমস্যার সমাধানও পাবেন।


আপনি যদি প্রতি হাজার 14.90 টাকায় ক্যাশ আউট করতে চান, আপনাকে অবশ্যই একজন এজেন্টকে আপনার প্রিয় এজেন্ট হিসাবে সেট করতে হবে। নীচে আপনি কীভাবে একটি এজেন্টকে প্রিও বা এজেন্ট হিসাবে নির্বাচন করবেন তা শিখতে পারেন এবং আপনি আপনার বিকাশ অ্যাপ বা *247#ডায়াল করে এটি করতে পারেন। বিকাশ আরও বলেছে যে এখন থেকে অ্যাপের মাধ্যমে ক্যাশ আউট এবং ইউএসএসডি এর মাধ্যমে ক্যাশ আউট করার জন্য একই পরিমাণ চার্জ করা হবে। অন্য কথায়, যদি কোন গ্রাহক পছন্দের এজেন্ট নম্বরে অ্যাপ বা ইউএসএসডি-র মাধ্যমে নগদ অর্থ প্রদান করে, তাহলে প্রতি হাজারে 14.90 টাকা খরচ হবে। আবার, যদি কোন গ্রাহক পছন্দের এজেন্ট নাম্বার ব্যতীত অন্য কোন এজেন্ট নাম্বার থেকে ক্যাশ আউট করে, তাহলে গ্রাহককে 1000 টাকা ক্যাশ আউট করতে 14.90 টাকা খরচ করতে হবে।


 How to add Prio Agent Number:


 ০১. একটি ক্যালেন্ডার মাসে, গ্রাহক যে কোন একটি এজেন্টকে তাদের পছন্দের এজেন্ট নম্বর হিসেবে বেছে নিতে পারেন।


০২. গ্রাহক এজেন্ট নাম্বার থেকে প্রতি হাজার 14.90 টাকা হারে নগদ টাকা তুলতে পারেন 


০৩. গ্রাহক পছন্দের এজেন্ট নম্বরে 14.90 টাকা হারে 25,000 টাকা পর্যন্ত ক্যাশ আউট করতে পারেন। যদি 25000 টাকার সীমা অতিক্রম করা হয়, গ্রাহকের জন্য 18.50 হারে ক্যাশ-আউট চার্জ প্রযোজ্য হবে।


০৪. ইউএসএসডি(USSD) বা অ্যাপের মাধ্যমে প্রিয় এজেন্ট নম্বর যোগ করা যেতে পারে, প্রিয় এজেন্ট নম্বর দেখা যায়, প্রতি মাসে একবার প্রিয় এজেন্ট নম্বর পরিবর্তন করা যায়।


০৫. প্রিয় এজেন্ট নম্বরের সীমা *247# ডায়াল করে অথবা বিকাশ অ্যাপের মাধ্যমে দেখা যাবে।


০৬.একজন গ্রাহক সর্বোচ্চ একটি এজেন্ট নম্বর যোগ করতে পারেন।

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form