ফেসবুক আইডি নষ্ট করার পিকচার

ফেসবুক আইডি নষ্ট করার পিকচার


আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। আপনারা যারা নিয়মিত ট্রিকবডির সঙ্গে থাকেন, তাঁরা ভালোই আছেন। কারণ এখান থেকে আমরা প্রতিদিন অনেক অজানা জিনিস শিখতে এবং আবিষ্কার করতে পারি।

আমি শাকিল হাসান, এবং আমি আপনাকে আজকের পোস্টে স্বাগত জানাই। আজকের পোস্টটি মূলত কোনও প্রযুক্তিগত বিষয় নিয়ে নয়, তবে আমি আপনার সাথে কিছু আশ্চর্যজনক তথ্য ভাগ করে নেব।

আমি যা বলতে যাচ্ছি তা হয়তো অনেকে বিশ্বাস করবে না এবং যারা বিশ্বাস করে না তারা চেষ্টা করে দেখতে পারে। আজ আমি আপনাদের মধ্যে একজনের ছবি শেয়ার করব। আপনি যদি এই ছবিটি আপনার ফেসবুক প্রোফাইলে রাখেন তবে আপনার ফেসবুক আইডি 100% নিষ্ক্রিয় হয়ে যাবে।

সুতরাং, আমি সবাইকে বলব যে যারা এটি চেষ্টা করবেন তারা এই ছবিটি তাদের ব্যক্তিগত আইডিতে ভাগ করবেন না; অন্যথায়, আপনি আপনার প্রিয় আইডি হারাবেন। সেই সময়, আপনি আমাকে দোষ দিতে পারবেন না।

যাই হোক, যে ব্যক্তির ছবি আপনি দেখছেন তার নাম বোরহান ওয়াহনি। আপনি চাইলে ব্রাউজারে তার নাম অনুসন্ধান করতে পারেন এবং তার ছবি ডাউনলোড করতে পারেন। অথবা আপনি সেই ব্যক্তির প্রোফাইল ছবি দেখতে পারেন যার ছবি আপনি দেখছেন।

ফেসবুক প্রোফাইলে ছবিটি দেওয়ার 1 মিনিটের মধ্যে আমি আইডিটি নিষ্ক্রিয় করে দিয়েছি। সুতরাং, সতর্ক থাকুন এবং এটি চেষ্টা করে দেখুন, তবে এটি আপনার ব্যক্তিগত আইডিতে করবেন না। অন্য কোনও আইডিতে চেষ্টা করে দেখুন।

ফলাফলের জন্য একমাত্র আপনিই দায়ী থাকবেন। আশা করি বুঝতে পেরেছেন।


ফেসবুক আইডি নষ্ট করার পিকচার


Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form