গ্রিন কফি বই PDF || সোহাইল রহমান

গ্রিন কফি বই PDF || সোহাইল রহমান


Titleগ্রিন কফি
Author
Publisher
Edition1st Published, 2023
Number of Pages160
Countryবাংলাদেশ
Languageবাংলা

আমাকে বলা হয়েছে এই বইটার একটা সার-সংক্ষেপ লিখে দিতে। উপন্যাস হলে ব্যাপারটা খুব সহজ হতো। কিন্তু এটা একটা গল্পসংকলন। অনেকগুলো আলাদা গল্পের সার-সংক্ষেপ অল্প কথার মাঝে লেখা কঠিন। তারথেকে বলা যায়, আমি কেমন গল্প লিখি এই বিষয়ে। আপনারা যারা ফেসবুকে আমার গল্প পড়েন তারা তো জানেনই। যারা প্রথম এই বই পড়বেন, তারাও জেনে ফেলবেন। আমার একটা সীমাবদ্ধতা হলো, আমি সহজ-স্বাভাবিক কিছু ভাবতে পারি না। আমার কল্পনা বাস্তব ছাড়িয়ে অদ্ভুত, আজগুবি, আশ্চর্জনক রাস্তায় চলে যায়। যেখানে মানুষ নিজেই নিজের বাড়ি ভাঙচুর করার দায়ে নিজের নামে মামলা করে, বিয়ের পর বউ-বাচ্চা না প্রসব করে ডিম পাড়ে, একটা মেয়ে অনেকগুলো প্রেমিকের সাথে একসাথে গ্রুপ খুলে প্রেম করে, কেউ ভার্জিন শব্দের অর্থ ভাবে সৎ, এক মেসের বড়োভাই আর তার প্রেমিকা প্রতিদিন রাতে বিশেষ কয়েকটা গান শোনে স্পিকারে, এরকম আরো উদ্ভট জিনিসপত্র।

গ্রিন কফি বই PDF || সোহাইল রহমান


বলছিলাম, আমার ফেসবুকে লেখা গল্পগুলোর কথা। এরকম নতুন আরো বেশকিছু গল্প নিয়েই এই "গ্রিন কফি" বইটি। যদি আপনি কল্পনার জগতের সীমা ছাড়িয়ে অন্য কোথাও চলে যেতে চান, সবকিছু ভুলে গিয়ে কিছু সময় আনন্দ পেতে চান, রম্য গল্পের অন্যরকম কিছু সৃষ্টি উপভোগ করতে চান, তাহলে এই বইটি আপনি কিনতে পারেন। আর যদি আপনি খুব সিরিয়াস, গুরুগম্ভীর কেউ হন, তাহলে এই বইটি আপনার না কেনাই ভালো হবে। গুরুত্বপূর্ণ কোনো মিটিংয়ের মাঝে উদ্ভট কিছু মাথায় এসে হুট করে হেসে ফেললে ব্যাপারটা আপনার ইমেজের জন্য অবশ্যই ভালো হবে না।


সোহাইল রহমান

রম্য লেখক হিসাবে পরিচিত। নিয়মিত লিখতেন জনপ্রিয় ফান সাপ্লিমেন্ট রস+আলোতে। পাশাপাশি এখন লেখেন নাটকের স্ক্রিপ্ট। ডিরেকশনে তাঁর প্রবল আগ্রহ। দারুণ রসবোধসম্পন্ন এই লেখক পাঠকদের কাছে তুমুল জনপ্রিয়। লেখকের একমাত্র পছন্দের কাজ হলো, কোনো কাজ না করা। খাওয়া, ঘুম, লেখালেখি ইত্যাদি প্রয়োজনীয় কাজ করতেও লেখকের ভালো লাগে না । আগামী বিশ্ব অলস প্রতিযোগিতায় তিনি চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে দেশের মুখ উজ্জ্বল করার ব্যাপারে আশাবাদী। লেখক হয়েও তিনি বৃষ্টি ও জোছনা একদমই পছন্দ করেন না।



Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form