Free pdf আর রাহীকুল মাখতুম

Free pdf আর রাহীকুল মাখতুম 






Titleরাসূল (স.) এর শ্রেষ্ঠ সীরাত গ্রন্থ: আর রাহীকুল মাখতূম – আর রাহীকুল মাখতূম তাওহীদ প্রকাশনী Pdf
Author
Translator
Publisher
ISBN9789848992012
Edition9th Published, 2018
Number of Pages800
Countryবাংলাদেশ
Languageepub, MOBI, Pdf free Download(পিডিএফ ডাউনলোড)

আর রাহীকুল মাখতুম রিভিউ

মহান আল্লাহ তায়ালা বিশ্ব মানবতার মুক্তির দিশারী হিসেবে প্রিয় নবী হযরত মোহাম্মদ সালাহ সালামকে মানব জাতির জন্য পাঠিয়েছেন। এর মাধ্যমে মানবজাতিকে অন্ধকার থেকে বের করে আলোয় পথ দেখিয়েছেন। বান্দাদের শিখিয়েছেন কিভাবে আল্লাহর বন্দেগী করতে হয়। ১৩৯৬ হিজরিতে তিনি রাবেতায়ে আলামে ইসলামীর সীরাতুন্নবী রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং এই আর রাহীকুল মাখতুম গ্রন্থ প্রথম স্থান অধিকারের শ্রেষ্ঠত্ব লাভ করে।

মুসলমান নবী সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর আদর্শ, কথা ও কাজকে তাদের কর্মে প্রতিফলন ঘটাবে এবং ওই অনুযায়ী নিজের জীবনকে পরিচালিত করবে এটাই স্বাভাবিক। রসূলের আদর্শ অনুযায়ী আল্লাহ রব্বুল আলামীনের সাথে মানুষের সম্পর্ক হওয়া উচিত। সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের চরিত্র নিয়ে বলতে গেলে পবিত্র কোরআনই ছিল তাঁর চরিত্র।


আমাদেরকে প্রাত্যহিক জীবনে যথেষ্ট ভেবে-চিন্তে, বুঝে-শুনে অবিচল বিশ্বাসের সাথে আল্লাহর রসূলের সীরাত অনুসরণ করতে হবে। যে ব্যক্তি দুনিয়া ও আখিরাতের যাবতীয় কাজে আল্লাহ পাকের পথের পথিক দুনিয়া থেকে মুক্তি পেতে চায়, তার জন্য আল্লাহর রসূলের অনুসরণ ছাড়া অন্য কোন পথ নেই।আর রাহীকুল মাখতুম নামের এই গ্রন্থ আল্লামা শেখ ছফিউর রহমানের পরিশ্রমের চমৎকার ফসল।




আর রাহীকুল মাখতুম কোন প্রকাশনী ভালো?


আর রাহীকুল মাখতুম তাওহীদ প্রকাশনীরর আল্লামা সফিউর রহমান মোবারকপুরী ও দারুস সালাম। এছাড়াও পিস পাবলিকেশন এর টাও ভাল। আর রাহীকুল মাখতুম আনোয়ার লাইব্রেরী pdf টি পড়ে দেখতে পারেন, এরপর না হয় সিদ্ধান্ত নেবেন আপনি কি নেবেন কিনা।

আর রাহীকুল মাখতুম price কত?

বইটির বর্তমান মূল্য রকমারিতে 280 টাকা.



Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form