গুগল ড্রাইভ Free Download কারাগার ২ | KARAGAR 2 Bangla Movie 2022 in 480p, 720p HD Video

গুগল ড্রাইভ Free Download কারাগার ২ | KARAGAR 2 Bangla Movie 2022 in 480p, 720p HD Video



কারাগার মুভি

এ গল্প কি জ্বালাবে আগুন??
নাকি পাবে এক নতুন কিনারা.…..

চঞ্চল চৌধুরী অভিনীত জনপ্রিয় ওয়েব সিরিজ কারাগারের দ্বিতীয় পার্টের ট্রেইলারে উঠে এসেছে নতুন রহস্য।

সিরিজটির ট্রেইলারে দেখা যায়, কারাগারের প্রথম পর্বে সেন্ট্রাল জেলের ১৪৫ নম্বর সেলে ৫০ বছর ধরে তালাবদ্ধ এক রহস্য মানবকে দেখানো হয়েছে।  সিরিজটিতে রহস্য ঘণীভূত হয়ে এমন এক জায়গায় প্রথম পর্ব শেষ হয়েছিল, যেখানে অনেকগুলো প্রশ্ন তৈরি হয়েছিল ভক্তদের মনে। এবার সেই প্রশ্ন অবশানের পালা।

ট্রেইলারে দুটি ভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরেছেন চঞ্চল চৌধুরী। প্রথম সিরিজটিতে তাকে ঘিরে রয়েছে ব্যাপক রহস্য। নতুন সিজনে চঞ্চল আগের মতোই, একই রকম? ৬ ডিসেম্বর মুক্তি পাওয়া ট্রেলার বলছে, এখানে নতুন মোচড়। দ্বৈত চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। নতুন রূপ ডেভিড অ্যাডামস। একটিতে তিনি কারাগারে বন্দি। দ্বিতীয়টিতে চোখে চশমা, মাথার পিছনে ছোট্ট পনিটেল, পরিচ্ছন্ন জামায় ধোপদুরস্ত।

 ২২ ডিসেম্বর হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত সিরিজটির দ্বিতীয় পার্ট। ১৫ ডিসেম্বর মুক্তির কথা থাকলেও পরবর্তীতে সেটি পরিবর্তন করে ২২ ডিসেম্বর নির্ধারণ করা হয়।


আকাশনগর সেন্ট্রাল জেলের সেল নাম্বার ১৪৫ গত পাঁচ দশক ধরে বন্ধ অই সেল এই কোনো কয়েদি থাকতেই চাই না কারণ অই সেল এই রাতে কোনো কয়েদি রাখলে সকালে অই কয়েদি আর জীবিত বের হয় না। 

অথচ সেই সেলেই উদয় হয়েছে এক অচেনা, অজানা, রহস্যময় কয়েদির। 
কে এই আগন্তুক আর সে এখানে কি করে পৌছালো?
সে নিজেকে মীর জাফর এর খু*নি দাবী করে অর্থাৎ সে জেলে ২৫০ বছর ধরে বন্ধী আছে এমন দাবী করে সে।
প্রশ্ন যে সেল ৫০ বছর ধরে বন্ধ অই সেলে এই কয়েদি আসলো কিভাবে আসলে ও এত্তদিন জীবিত আছে কিভাবে? 





২৫০ বছর তো আর মুখের কথা না?
সব মিলইয়ে এসব প্রশ্নের উত্তর এর জন্য এই সিরিজ টি দেখতে বসেছিলাম কিন্তু সিরিজ শেষ করার পর কোনো উত্তর তো মিলে নি মিলে নি আরও অনেক প্রশ্ন তৈরি হয়েছে উল্টো। 
প্রথমে 'ই বলে রাখি এইটার আই এম ডি বি দেখে এতো চমকানোর কিছু নাই আমরাতো হুজুগে বাঙালি বলে কথা। দুই দিন পর অটোমেটিক কমে যায় এসব আই এম ডি বি রেটিং।
এইবার আসি মূল কথায়,,,

কারাগার মেকারস রা মূলত সিজন ০১ এই কোনো প্রকার কোনো উত্তর কিংবা ধোয়াশা দূর করার জন্য এই সিজন বানায় নি এরা এই সিজন বানিয়েছে আরও অধিকতর প্রশ্ন ছুড়ে দেওয়ার জন্য।
কারাগারে দেখা যায় বার বার ইন্টারোগেশন হয় যা বাস্তবে সম্পূর্ণ অসম্ভব এত্ত বড় একটা ঘটনা সম্পূর্ণ গোপন রেখে বার বার ইন্টারোগেশন করা😂

এই ছাড়াও এই সিরিজ টি আমরা মূলত দেখতে বসি ১৪৫ নাম্বার কয়েদি সম্পর্কে জানতে কিন্তু পুরো সিজন জুড়ে বেশীরভাগ দেখানো হবে Intekhab তাসনিয়া ফারিন এর পারসোনাল কাহিনী Fs nayeem এর অফিসিয়াল কাহিনি ইত্যাদি ইত্যাদি এই ছাড়াও একটা সেন্ট্রাল জেলে কয়েদি আছে ১৪৫ নং ব্যাতিত ৩২৫ জন আর পুলিশ রয়েছে শুধুমাত্র ৫ জন মতো এই গুলো সম্পূর্ণ বেমানান।
এই ছাড়াও এতো আগের কয়েদি বোবাদের সাংকেতিক ভাষায় কথা বলতাছে এইটাও বেমানান মনে হয়েছে।

তবে হ্যাঁ পারসোনাল হিস্ট্রি এর জন্য ১৪৫ নং কয়েদি কে নিয়ে Intekhab Dinar ও তাসনিয়া ফারিন এর ইন্টারেস্ট টা বেড়ে যাওয়া টা সত্যিই ভালো ছিলো। 

তবে তাদের পারসোনাল বিষয় গুলো এত্ত বেশী টেনে টেনে দেখানো টা বেমানান ছিলো।
এই ছাড়া ও Intekhab Dinar এর সাথে fs Nayeem এর সাথে একটা তুমুল ঝগড়া'র সিন টা অসাধারণ ছিলো দু'জনের পারফরম্যান্স সম্পূর্ণ দেখার মতো ছিলো। 
এবং এই ছাড়াও তাসনিয়া ফারিন এবং চঞ্চল দুজন একসাথে ৪ নং এপিসোড এর শেষের সিন টা মারাত্মক ছিলো।

সবশেষে এইটুকুই বলবো পাস্ট সিজন দেখে এইটাকে এত্ত আহামরি কিছু ট্যাগ দেওয়া টা ঠিক হবে না।
কেননা এই সিরিজ যে প্রশ্ন গুলো 'কে ঘিরে।
এখনো সেই উত্তর গুলো ই দেওয়া হয় নি। 

game of thrones সিরিজ ও পাস্ট সিজন হাই লেভেল এর হাইপ ছিলো সেকেন্ডে সিজন এর পর 🥱
সো আপাতত এতটুকু বলা যায় হ্যাঁ বাংলাদেশ ও টি টি প্লাটফর্ম অনেক ভালো কাজ করতেছে আর এই কারাগার সিরিজ এর মূল ক্রেডিট আমি দিবো এইটার লেখক কে।

উনি অনেক ঠান্ডা সুক্ষ্ম চিন্তা ভাবনা করে কাহিনী টা লিখার পাশাপাশি ডায়লগ গুলো ও অসাধারণ ভাবে লিখেছে ধন্যবাদ। 
Happy Watching.


Go --- (https://chorki24.blogspot.com/) for latest Movies





কারাগার মুভি, কারাগার মুভি চঞ্চল চৌধুরী, karagar movie download, karagar full movie download, karagar full movie, কারাগার torrent magnet, index of karagar, karagar torrent magnet, karagar movie, karagar mlwbd,karagar download, karagar torrent, karagar full movie download hd filmyzilla, karagar download link, karagar move, karagar full movie chanchal chowdhury, karagar bangla movie, কারাগার মুভি ডাউনলোড, কারাগার চঞ্চল চৌধুরী download, কারাগার ফুল মুভি

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form