Ayman Sadiq Wife | Ayman Sadiq and Munzereen Shahid Relationship

Ayman Sadiq Wife | Ayman Sadiq and Munzereen Shahid Relationship

Munzereen Shahid and Ayman Sadiq marriage


বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘১০ মিনিট স্কুলে'-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের জনপ্রিয় ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।
Ayman Sadiq and Munzreen Shahid, are getting married on September 23.

আয়মান সাদিকের স্ত্রী

Ans: মুনজেরিন শহীদ

মুনজেরিন শহীদ ও আয়মান সাদিক

Ans: আগামী ২৩ সেপ্টেম্বর ঢাকায় তাদের বিবাহোত্তর সংবর্ধনা হওয়ার কথা রয়েছে।

মুনজেরিন শহীদ ও আয়মান সাদিক

Ans: আগামী ২৩ সেপ্টেম্বর ঢাকায় তাদের বিবাহোত্তর সংবর্ধনা হওয়ার কথা রয়েছে।

Who is Ayman Sadiq dating?

Ayman Sadiq is currently single, according to our records.

The Bangladeshi Teacher was born in Bangladesh on September 2, 1992. An educator who founded the free online education platform 10 Minute School. The program was designed to help instruct English, mathematics, science, and skill development.

Relationship status

As of 2023, Ayman Sadiq is not dating anyone. Ayman is 31 years old. According to CelebsCouples, Ayman Sadiq had at least 1 relationship previously. He has not been previously engaged.

Fact: Ayman Sadiq is turning 31 years old in 280 days. Be sure to check out the top 10 facts about Ayman Sadiq at FamousDetails.


About Ayman Sadiq’s girlfriend

Ayman Sadiq doesn’t have a girlfriend right now.

All dating histories are fact-checked and confirmed by our users. We use publicly available data and resources to ensure that our dating stats and biographies are accurate.


আয়মান সাদিক কে? শিক্ষা, পরিবার এবং সামগ্রিক পরিচয়



বাংলাদেশী শিক্ষা উদ্যোক্তা এবং ইন্টারনেট ব্যক্তিত্ব আয়মান সাদিক 2022 সালে $2 মিলিয়ন মার্কিন ডলার থেকে $5 মিলিয়ন মার্কিন ডলার। তিনি 2015 সালে 10 মিনিট স্কুল প্রতিষ্ঠা করেন যার কারণে তাকে ডিজিটাল লুমিনারি বলা হয়। এটি এমন একটি প্রতিষ্ঠান, যা বিনামূল্যে অনলাইন শিক্ষার বিভিন্ন তথ্য এবং সহযোগিতা প্রদান করে।



Ayman Sadiq 2022 Wiki, Biography, Age, Height, Bio, Wikipedia, Pics, Feet, Net Worth


আয়মান সাদিক শিক্ষাগত যোগ্যতা


আয়মান চট্টগ্রামের ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে মাধ্যমিক স্তরে পড়াশোনা করেছেন। তিনি আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে উচ্চ মাধ্যমিক অধ্যয়ন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ (ইনস্টিটিউট অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন) থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক ডিগ্রি লাভ করেন।

  • স্কুলের নাম: ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজ, চট্টগ্রাম
  • কলেজের নাম: আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ
  • বিশ্ববিদ্যালয়ের নাম: তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক এবং ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট, ঢাবি থেকে স্নাতকোত্তর করেছেন।


আয়মান সাদিক জীবনী, বয়স, উচ্চতা, ওজন, শারীরিক ফিটনেস


আয়মান সাদিক ১৯৯২ সালের ২ সেপ্টেম্বর বাংলাদেশের কুমিল্লায় একটি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পড়াশুনা করেছেন চট্টগ্রামের ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে। আয়মান তার ডাক নাম। তার জন্ম চট্টগ্রাম জেলায়। এখন তিনি বাংলাদেশের ঢাকায় বসবাস করছেন। আমার রাশিচক্র কন্যা রাশি। তিনি 2016 সালে 10 মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা হিসাবে তার কর্মজীবন শুরু করেন। অফিসিয়াল ইউটিউব চ্যানেলের নাম "10 মিনিট স্কুল"।

তিনি একজন শিক্ষা উদ্যোক্তা, 10 মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা এবং একজন ব্যবসায়ী ব্যক্তি। ২৮ বছর বয়সী আয়মান এই ছোট জীবনের ক্যারিয়ারে এতগুলো পুরস্কার পেয়েছেন। তিনি শিক্ষা ও প্রযুক্তিতে কাজ করেন। তার "10 মিনিট স্কুল" হল একটি অনলাইন স্কুল যেখানে SSC, HSC, এবং বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ এবং ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে ভর্তি পরীক্ষার জন্য কীভাবে পড়াশোনা করতে হয় সে সম্পর্কে শ্রোতাদের জন্য ভিডিও লেকচার তৈরি করা হয়।

তার উচ্চতা 5 ফুট এবং 7 ইঞ্চি (প্রায়) এবং তার ওজন (প্রায় 60 কেজি পাউন্ড 140 আইবিএস)। তার শারীরিক সুস্থতার মাঝারি স্তর রয়েছে। তার সঠিক শরীরের পরিমাপ 38-34-13 ইঞ্চি। বুকের মাপ (ইঞ্চি): তার বুক 38 ইঞ্চি। কোমরের মাপ: তার কোমর 34 ইঞ্চি। বাইসেপস সাইজ: তার বাইসেপস সাইজ 13 ইঞ্চি। জুতার আকার বর্তমানে উপলব্ধ নয়। চোখের রঙ স্বাভাবিক (কালো এবং সাদা)। চুলের রং গভীর কালো। স্পেশাল সাইন তিনি প্রতি মুহূর্তে হাসতে ভালোবাসেন।


Ayman Sadiq wife
Ans: Munzereen Shahid

Ayman Sadiq and Munzereen Shahid relationship
Ans: They are in a relationship.

Ayman Sadiq and Munzereen Shahid

ans: They are getting married

Ayman Sadiq marriage
ans: He will marry on 23rd September 2023

Munzereen Shahid and Ayman Sadiq marriage
ans: They will marry each other on 23rd September, 2023

Ayman Sadiq and Munzereen Shahid marriage
ans: They will marry each other on 23rd September, 2023

ayman sadiq wedding
Is Ayman Sadiq married
ans: No, But he will marry soon.

Ayman Sadiq and Munzereen Shahid married
ans: No, but soon

Is Ayman Sadiq getting married
Ans: Soon, they are getting married.


মুনজেরিন শহীদ ও আয়মান সাদিকের বিয়ে
ans: They will marry each other on 23rd September, 2023


Ayman Sadiq Net Worth


আয়মান সাদিক সম্পর্কে একটি জিনিস জানতে আপনি আগ্রহী হতে পারেন তা হল তার মোট সম্পদ এবং বিলাসিতা। সূত্র মতে, আয়মান সাদিকের মোট সম্পদের পরিমাণ 1 মিলিয়ন থেকে 5 মিলিয়ন ডলারের মধ্যে অনুমান করা হয়। আপনি যদি তার বিলাসবহুল সম্পত্তি সম্পর্কে আরও তথ্য চান তবে দয়া করে নীচেরটি দেখুন।

আয়মান একজন উদ্যোক্তা এবং প্রেরণাদায়ী বক্তা হিসাবে বিভিন্ন উৎস থেকে আয় করেন। তিনি তাঁর পাবলিক স্পিকিং এনগেজমেন্ট, সোশ্যাল মিডিয়া ব্র্যান্ড সহযোগিতা, বই বিক্রয় এবং অনলাইন ব্যক্তিগত উন্নয়ন কোর্সের মাধ্যমে রাজস্ব উপার্জন করেন। এই উৎসগুলি ছাড়াও, আয়মান সাদিক '10 মিনিট স্কুল' নামে একটি ডিজিটাল বিপণন সংস্থার প্রতিষ্ঠাতা, যা বাংলাদেশের শিক্ষার্থীদের শিক্ষামূলক বিষয়বস্তু এবং পরিষেবা প্রদান করে।

তাঁর বেতন সম্পর্কে, আয়মানের সঠিক উপার্জন সম্পর্কে প্রকাশ্যে কোনও তথ্য পাওয়া যায় না। তবে, একজন সফল উদ্যোক্তা এবং অনুপ্রেরণামূলক বক্তা হিসাবে, তিনি যথেষ্ট আয় করেন বলে ধরে নেওয়া নিরাপদ।

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form