Chorki All Movies Download 480p 720p 1080p in mlwbd

Chorki All Movies Download 480p 720p 1080p in mlwbd



মিডিয়া এবং এন্টারটেইনমেন্ট দুনিয়ার ‘নিউ নরমাল’ হচ্ছে OTT প্ল্যাটফর্ম!

শুধুমাত্র 2020 সালে Netflix বাংলাদেশের 2 লাখ+ সাবস্ক্রাইবারদের কাছ থেকে অন্তত দুইশো কোটি টাকার রেভিনিউ জেনারেট করেছে। হাজার কোটি টাকার OTT মার্কেটে নেটফ্লিক্স এর পাশাপাশি ইন্ডিয়ার Hoichoi, Zee5 এর মতো প্ল্যাটফর্মও তাই এখন ছক কষছে কিভাবে আরো বেশি বাংলাদেশীদের সাবস্ক্রাইবার করা যায়।

বাংলাদেশের ড্রামা এবং ফিল্ম ইন্ডাস্ট্রি যেখানে ইন্ডিয়ান ইন্ডাস্ট্রির প্রভাবে প্রায় পথহারা, সেখানে নতুন এই বাংলা ভিডিও স্ট্রিমিং ইন্ডাস্ট্রিতে আমাদের সুযোগ রয়েছে নিজস্বতা তৈরি করা, আধিপত্য ধরে রাখা। মিডিয়াস্টার লিমিটেড এর কোম্পানি বা প্রথম আলো ডিজিটাল এর ব্র্যান্ড নিউ ইনিশিয়েটিভ চরকি এই স্বপ্নযাত্রায় মুখ্য ভুমিকা পালন করতে পারে সামনের দিনগুলোতে।

কিন্তু এই কাজটা এত সহজ হবে না। কোয়ালিটি কন্টেন্ট ক্রিয়েশন এর পাশাপাশি মার্কেটিং এবং competitive strategy তেও অনেক অনেক ইনোভেটিভ হতে হবে, শক্তিশালী হতে হবে।


প্রায় তিনবছর ধরে এক্সটেনসিভ মার্কেট রিসার্চ, হিউজ প্ল্যানিং করার পর ‘বাংলা কনটেন্টের রাজধানী’ হবার স্বপ্ন নিয়ে এবং দেশি প্ল্যাটফর্মে বিশ্বমানের বিনোদনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করেছে প্রথম আলো ডিজিটাল এর ভিডিও স্ট্রিমিং প্লাটফরম - চরকি।

বহুদিন ধরেই প্রথম আলো বিশ্বের নাম্বার ওয়ান বাংলাদেশি এবং বাংলা ভাষার ওয়েবসাইট। কোভিড-১৯ প্যান্ডেমিকে বিশ্বজুড়ে সব প্রিন্ট মিডিয়ার মতো ধাক্কা খাওয়ার আগে প্রথম আলোর প্রিন্টেড কপি সার্কুলেশন ছিল প্রতিদিন 5 লাখ কপি।

ডিজিটাল ট্রান্সফর্মেশন এর অংশ হিসেবে হিসেবে প্রথম আলোর অনলাইন পোর্টাল অনেক আগেই যাত্রা শুরু করেছিল। যেটা বিশ্বের 200 টির উপর দেশ থেকে প্রায় 13 মিলিয়ন মানুষ ভিজিট করে, এবং মাসে 300 মিলিয়ন এর উপর পেইজভিউ হয়ে থাকে।

ডিজিটাল এডস্পেসের জায়গাটা প্রথম আলো অলরেডি পুরোপুরি ইউটিলাইজ করে ফেলেছে। সেই সাথে সিংহভাগ মার্কেট শেয়ার থাকার কারণে নতুন মার্কেট শেয়ার পাওয়াও কঠিন।

Video is the future in digital - নতুন ভার্টিকাল চালু করে বিজনেস এক্সপ্যানশন করাটা তাই প্রথম আলোর জন্য ন্যাচারাল স্ট্র্যাটেজিক ডিসিশন।

বেশিরভাগ কোম্পানিই এরকম ক্ষেত্রে ইউটিউবে চ্যানেল খুলে এড রেভিনিউ এর চিন্তা করে। কিন্তু প্রথম আলোর নিজস্ব বিশাল একটা ইউজার বেইজ রয়েছে। সুতরাং ইউটিউবকে আননেসেসারি রেভিনিউ শেয়ার না করে নিজস্ব ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম তৈরি করাটা আরেকটি নেক্সট স্ট্র্যাটেজিক ডিসিশন।

এক্ষেত্রে প্রথম আলোর ভিশন হলো একটা ‘Content Ecosystem’ তৈরি করা। আমার অনুমান টেক্সট-ভিডিও এর পর এধরণের আরো মেজর ইনিশিয়েটিভ আমরা দেখতে পাবো প্রথম আলোর কাছ থেকে নেক্সট কয়েক বছরে।




আপনি গুগল এ গিয়ে (chorki24) লিখে সার্চ করুন এবং এই ওয়েবসাইট এ প্রবেশ করুন 
তারপর আপনি ওয়েবসাইট এ ডুকে ওয়েবসাইট এর সার্চ অপসন এ গিয়ে মুভি নাম লিখে সার্চ করুন. 
তাহলে আপনি মুভি দেখতে পারবেন এবং ডাউনলোড করতে পারবেন
______________________________________________________________

আপনি গুগল এ গিয়ে (chorki24 অথবা chorki24.com) লিখে সার্চ করুন এবং এই ওয়েবসাইট এ প্রবেশ করুন 
তারপর আপনি ওয়েবসাইট এ ডুকে ওয়েবসাইট এর সার্চ অপসন এ গিয়ে মুভি নাম লিখে সার্চ করুন. 
তাহলে আপনি মুভি দেখতে পারবেন এবং ডাউনলোড করতে পারবেন



‘MLWBD Movie Download’ – About

MLWBD.com is notorious for leaking Bengali and Hindi movies in theaters before or during their release. This infamous piracy website gives its listeners an enormous collection of Bengali movies, Tollywood, Hollywood, Hindi, HD movies online for free of charge. The MLWBD website is definitely accessible and you’ll watch movies online and download movies with no fear of viruses.

MLWBD Bengali, Bollywood, Hollywood Movie Download

MLWBD 2022 provides HD and high-quality content for Indian Tollywood and Bollywood and Bangladeshi Bangla movie customers. Pirated movies are uploaded as soon as possible. The initial quality of the newest free download movie is between 360P-720P. a couple of weeks later, HD-quality movies were uploaded. This national website is legendary for providing Tollywood, Hollywood, and Hindi dub movies on an equivalent morning of the discharge of the films.




Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form