Destan All Episodes in Bangla Subtitles || Watch Free Destan Bangla subtitles

Destan All Episodes in Bangla Subtitles || Watch Free Destan Bangla subtitles



দেস্তান সিরিজের পেক্ষাপটঃ

তুর্কিদের ইসলাম গ্রহণের আগে নবম শতাব্দীতে সংঘটিত এই গল্পটি একটি অল্পবয়সী মেয়ে এবং একটি খানের ছেলের প্রেমের কাহিনী। এটি মধ্য এশিয়ার একটি পাহাড়ি উপজাতির একটি দরিদ্র মেয়ে এবং একজন খানের প্রতিবন্ধী ছেলের প্রেমের গল্প।

অনেকেই মনে করেন এটা ইসলাম গ্রহণের আগের ইতিহাস এবং শুধুমাত্র প্রেমের কাহিনী নিয়ে চিত্রায়িত। আসলে বিষয়টি শুধু তা নয়। আগেই বলা হয়েছে এই সিরিজের পরিচালক বোজগাক ফ্লিম। বোজগাক পরিচালিত কয়েকটা সিরিজ যেগুলো আমরা সবচেয়ে বেশি পছন্দ করি, যেমনঃ দিরিলিস আরতুগ্রুল, কুরুলুস উসমান,মেনদিরমান জালালুদ্দিন। এই সিরিজ শুধু প্রেমের কাহিনী নয় অন্যান্য সিরিজের মত এখানেও এখানেও তুর্কিদের হারানো ইতিহাস এবং তুর্কি ভূমি পুনরুজ্জীবিত হওয়ার ঘটনা কেও তুলে ধরা হবে। এবং তুর্কিরা কিভাবে ইসলামের দিকে আসে। তাই এই সিরিজটি মানসম্মত সাবটাইটেলের সাথে দেখতে চোখ রাখুন এবং দেখুন "Destan দেস্তান বাংলা সব সিরিজ আমাদের এই সাইটে ।

পরিচালক এবং লেখক পরিচিতিঃ
এই সিরিজের প্রধান ভূমিকায় অভিনয় করবেন ইব্রু শাহিন এবং এডিপ টেপেলি। এবং এই সিরিজটি বোজদাগ ফিল্ম প্রোডাকশন এবং আমির খলিলজাদেহ পরিচালিত। এটি অষ্টমম শতাব্দীর একটি অমর প্রেমের গল্প, এই সিরিজের লেখক ফেরদা এরিলমাজ এবং নেহির এরদেম।

পেক্ষাপটঃ

তুর্কিদের ইসলাম গ্রহণের আগে নবম শতাব্দীতে সংঘটিত এই গল্পটি একটি অল্পবয়সী মেয়ে এবং একজন খানের ছেলের প্রেমের কাহিনী।মধ্য এশিয়ার পাহাড়ি উপজাতির একটি দরিদ্র মেয়ে এবং একজন খানের প্রতিবন্ধী ছেলের প্রেমের সাথে ঘটে যাওয়া গল্প নিয়ে..।

অনেকেই মনে করছেন এটা ইসলাম গ্রহণের আগের ইতিহাস। তাও আবার প্রেমের কাহিনী নিয়ে। আসলে বিষয়টি শুধু এটুকুই না। আমাদের আগে বোঝা উচিৎ কারা এই সিরিজের পরিচালক এবং প্রযোজক।


আগেই বলা হয়েছে এই সিরিজের প্রযোজক বোজদাগ ফ্লিম প্রোডাকশন।
বোজদাগ ফিল্মের প্রযোজিত কয়েকটা সিরিজ যেগুলোর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ,
যেমনঃ দিরিলিস আরতুগ্রুল, কুরুলুস উসমান,মেনদিরমান জালালুদ্দিন।

আরো একটা কথা না বললেই নয়, এই সিরিজে শুধু প্রেমের কাহিনী দেখানো হবে না। এখানে তুর্কিদের হারানো ইতিহাস এবং তুর্কি ভূমি পুনরুজ্জীবিত হওয়ার ঘটনা কে-ও তুলে ধরা হবে। এবং দেখানো হবে জাযাবর তুর্কিরা কিভাবে ইসলামের সুশীতল ছায়ায় আশ্রয় গ্রহন করে দ্বীনের জন্য নিবেদিতপ্রান হিসেবে আবির্ভূত হয়।

___________________________________________________________
______________________________________________________________

আপনি গুগল এ গিয়ে (learningtreebd,xyz) লিখে সার্চ করুন এবং এই ওয়েবসাইট এ প্রবেশ করুন 
তারপর আপনি ওয়েবসাইট এ ডুকে ওয়েবসাইট এর সার্চ অপসন এ গিয়ে মুভি নাম লিখে সার্চ করুন. 
তাহলে আপনি মুভি দেখতে পারবেন এবং ডাউনলোড করতে পারবেন




Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form