বিউটি সার্কাস (২০২২) বাংলা মুভি ডাউনলোড || Beauty Circus (2022) Bengali Full Movie Download | Joya Ahsan

বিউটি সার্কাস (২০২২) বাংলা মুভি ডাউনলোড ||  Beauty Circus (2022) Bengali Full Movie HDRip-1080P | 720P | 480P -Download



বিউটি সার্কাস (২০২২) বাংলা মুভি ডাউনলোড ||  Beauty Circus (2022) Bengali Full Movie HDRip-1080P | 720P | 480P -Download



 ২৩ সেপ্টেম্বর দেশের প্রায় ১১টি সিনেপ্লেক্সে প্রদর্শীত হবে সার্কাস কন্যা বিউটির সার্কাস। বিউটি হয়ে পর্দা মাতাবেন দুই বাংলা খ্যাত অভিনেত্রী জয়া আহসান। 



বিউটি সার্কাস দলের অধিপতি তিনি। সার্কাসের কঠিন সব পারফরম্যান্সে অংশ নিতে দেখা যাবে তাকে। ব্যাপারটি নিজেও জানিয়েছেন। এছাড়া ভিন্ন ভিন্ন রূপে দেখা যাবে গাজী রাকায়েত, শতাব্দী ওয়াদুদ, তৌকির আহমেদ, ফেরদৌস, এবিএম সুমন প্রমুখকে।



সার্কাসশিল্প নিয়ে সরকারি অনুদানপ্রাপ্ত, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত 'বিউটি সার্কাস' সিনেমাটি নির্মাণ করেছে আস্থাশীল নির্মাতা মাহমুদ দিদার।  ইতিমধ্যে ট্রেলার বেশ সাড়া ফেলেছে নেটিজেনদের মধ্যে। সিনেমার 'নিরুদ্দেশ' গানটিও মুগ্ধ করেছে।


সিনেমাটি রুচিশীল দর্শকের মন জয় করবে বলে আশা করি, কারণ এর পিছনে আছে সকলের দীর্ঘ সময়ের পরিশ্রম। পরিচালক মাহমুদ দিদার বলেছিলেন, 'যতটুকু আয়োজন ও পরিকল্পনা নিয়ে সিনেমাটির যাত্রা শুরু করেছিলাম তার কিছুটা হয়তো ফ্রেমের ধরতে পেরেছি। দর্শকের জন্য উপভোগের যথেষ্ট রসদ আছে এই সিনেমায়। জয়া আহসানসহ শিল্পী, কলাকুশলী, বন্ধু ও শুভার্থীদের অক্লান্ত শ্রমে ও ভালোবাসায় নির্মিত হয়েছে সিনেমাটি।' 


সিনেমার প্রচারণায় ঘাম ঝড়াচ্ছেন কলাকুশলীরা। ধারাবাহিকতায় আজ বিউটি কুইন জয়া আহসান সহ টিম থাকছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। বিকাল ৫ টায় টিএসসি অডিটোরিয়ামের এক অনুষ্ঠানে যুক্ত হবেন তারা। শুভকামনা বিউটি ও 'বিউটি সার্কাস'


মজার বিষয় হলো, 'বিউটি সার্কাস' সিনেমার পরিচালক মাহমুদ দিদার ভাই থেকে শুরু করে খলনায়ক হিসেবে অভিনয় করা আমাদের প্রিয় দুই বাংলার নায়ক ফেরদৌস ভাই, এবি সুমন ভাই, শিল্পী গোষ্ঠী চিরকুট ব্যান্ডের সুমি আপু, অ্যাশেজ ব্যান্ড এর জুনায়েদ ইভান ভাই সব অন্যান্য কর্মীরা সবাই ছিলো ঢাবিয়ান। মনে হলো ঢাবির কোন এক পুনর্মিলনী। এখানে নায়িকা জয়া আহসান ও ফেরদৌস ভাই কে সিনেমার বাইরে সরাসরি প্রথমবার দেখে ও একসঙ্গে গলা মিলিয়ে গান গাইতে ভালোই লাগছিলো। 


এই অদ্ভুত নামটার মাঝেই এমন একটা গল্প লুকিয়ে রয়েছে যে গল্পটাই হয়তো একটা সময় বাংলাদেশের সিনেমাপ্রেমী মানুষের অস্তিত্বের সাথে মিশে যাবে।


সম্প্রতি মাহমুদ দিদার পরিচালিত সিনেমা "বিউটি সার্কাস" এর ট্রেলার দর্শকমহলে উন্মুক্ত হয়েছে। এই ট্রেলারের মাধ্যমে "বিউটি সার্কাস" সিনেমার পুরো গল্পটা না দেখা গেলেও সিনেমার গল্পের সৌন্দর্যটা ঠিকই ক্ষণিকের জন্য অনুভব করা গেছে। 


"বিউটি সার্কাস" সিনেমার গল্পের কেন্দ্রবিন্দুতে এমন একজন মানুষকে খুঁজে পাওয়া যাবে যে মানুষটার জীবনের কোনো একটা গল্পই হয়তো একটা সময় কঠিন বাস্তবতার মাঝে খুঁজে পাবে তার নতুন গন্তব্যের ঠিকানা। তবে গল্পের কেন্দ্রবিন্দুতে থাকা সেই মানুষটা কি কঠিন বাস্তবতা কিংবা তার জীবনের প্রতিকূল মুহূর্তগুলোর সাথে তাল মেলাতে পারবে নাকি সেই মানুষটাও একটা সময় জীবনযুদ্ধে হেরে যাবে?


এই প্রশ্নগুলোর উত্তর এখন না জানা গেলেও উত্তরগুলো আগামী ২৩ সেপ্টেম্বর ঠিকই দর্শকদের চোখের সামনে দৃশ্যমান হয়ে উঠবে। কারণ এইদিনই মাহমুদ দিদার পরিচালিত সিনেমা "বিউটি সার্কাস" প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আর এই সিনেমার গল্পটার মাঝেই হয়তো ওই প্রশ্নগুলোর উত্তর লুকিয়ে রয়েছে। তাই আপাতত সেই উত্তরগুলো জানার জন্য না হয় একটু অপেক্ষায় করা যাক




Previous Post Next Post

Contact Form