Download Syndicate (সিন্ডিকেট) 2022 Bangla Movie and Review

Download Syndicate (সিন্ডিকেট) 2022 Bangla Movie and Review



সিন্ডিকেট (২০২২) বাংলা সিরিজ ডাউনলোড | Syndicate 2022 Bengali Series Watch Online



ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’ এর টিজারে এই কাজল চোখের মেয়ে জিসা চরিত্রে দেখা মিললো সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী নাজিফা তুষির। কবিতাটির অসাধারণ সুন্দর শব্দমালার মতো সত্যিকার অর্থেই নাজিফা তুষির অসাধারণ সুন্দর দুটি চোখ অনেক কথা বলে যায় অবলীলায়। সাথে বিভিন্ন চরিত্র অনুযায়ী তার ফিটনেস, বডি ল্যাংগুয়েজ, ড্রেসসেন্সও বেশ প্রমিজিং একটা ভাইভ নিয়ে আসে প্রতিনিয়ত। এই সময়ে দাঁড়িয়ে আমাদের ইন্ডাস্ট্রিতে সৌন্দর্য্য এবং অভিনয়ের এক নান্দনিক কম্বিনেশনের অন্য এক আস্থার নাম এই গুণি অভিনেত্রী। ইতিমধ্যে রিলিজ পাওয়া ‘সিন্ডিকেট’র টিজারে এই আস্থাশীল অভিনেত্রীর অসাধারণ সৌন্দর্য্য এবং শক্তিশালী অভিনেতা আফরান নিশোর সাথে তার কেমেস্ট্রিও বেশ আলোচনায়। 


নাজিফা তুষির ক্যারিয়ারের শুরুটা লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে। রেদোয়ান রনির পরিচালনায় আলোচিত এবং প্রশংসিত 'আইসক্রিম' সিনেমায় নিজের জাত চেনান এই গুনী অভিনেত্রী। তবে কেনো জানি প্রথম সিনেমাতেই সৌন্দর্য্য এবং সু-অভিনয়ের ঝলক দেখানো এই তরুনীকে পাওয়া যায়নি সেলুলয়েডে। না ছোট পর্দায় না বড় পর্দায়। বিরতির মাঝে কিছু মিউজিক ভিডিওতে নাজিফা তুষির উপস্থিতি সাড়া জাগালেও ক্লোজআপ কাছে আসার গল্প 'অথবা প্রেমের গল্প' দিয়ে আবারো অভিনেত্রী হিসেবে নতুন পথচলা শুরু হয়। 


তবে অভিনেত্রী হিসেবে তিনি যে অনন্য তার জলজ্যান্ত প্রমাণ রায়হান রাফির ‘দ্য ডার্ক সাইড অব ঢাকা'র মধ্য দিয়ে। সাহসী এক চরিত্রে তুষি শুধু হাজির হলেন না বরং তার শক্তিশালী অভিনয় রীতিমতো চমকে দিয়েছে সবাইকে। এরপরে মিজানুর রহমান আরিয়ানের বহুল আলোচিত ওয়েবফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’তে একঝাঁক নতুন কিন্তু দক্ষ অভিনয় শিল্পীদের মাঝেও তিনি হারিয়ে যাননি। বরং স্বল্প সময়ের উপস্থিতি মুগ্ধ করে নাই এমন কাউকে খুঁজে পাওয়া যাবেনা। 


দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’ তে প্রচারিত এই ওয়েবফিল্মের জনপ্রিয়তার রেশ কাটতে না কাটতেই সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শয্যাশায়ী তুষি যখন কিছুটা সুস্থ হয়ে ভারতে চিকিৎসার জন্য যাবার প্রস্তুতি নিচ্ছেন সেই সময় শিহাব শাহীন হাজির হলেন ‘সিন্ডিকেট’ ওয়েব সিরিজের অফার নিয়ে। আফরান নিশোর সাথে প্রথম কাজ, সাথে সমসাময়িক আরেক গুণী অভিনেত্রী তাসনিয়া ফারিনের সাথে স্ক্রিন শেয়ার এবং দক্ষ নির্মাতা শিহাব শাহীনের পরিচালনায় কাজের সুযোগ, সবমিলিয়ে চ্যালেঞ্জিং এই ফিকশনে গ্রীন সিগন্যাল জানিয়ে শুরু করলেন বৈচিত্র‍্যময় এক চরিত্রে অভিনয় প্রস্তুতি। প্রস্তুতি কতোটা সফল হলো তা জানা যাবে সিরিজটি রিলিজ হলে তবে টিজারে নাজিফা তুষির উপস্থিতি আলাদা এক মাত্রা যোগ করে তা বলে দেয়া এখনই। পুরো সিরিজেও তিনি হতাশ করবেন না তার ঝলক তো দেখাই গেলো ট্রেলারে। 


রহস্যময় এক তরুনী জিসার চরিত্রে নাজিফা তুষির চরিত্রটি বেশ উপভোগ্য হতে চলেছে তা বলার অপেক্ষা রাখেনা। তবে আফরান নিশোর সাথে তার রসায়ন বিশেষ করে একটি কবিতা নিশো যখন আবৃত্তি করেছেন সেই সময় তারা দুজনেই নিজেদের আবেগ এবং সবটুকু দক্ষতা দিয়ে যেভাবে উপস্থাপন করলেন সেলুলয়েডে তা প্রশংসার দাবিদার। টিজারে তুষিকে হতাশাগ্রস্ত এক তরুনীর চরিত্রে মানানসই লেগেছে। নিজের প্রেমিকের সঙ্গে কথোপকথনের সময়ে এক আর্দশ প্রেমিকার মতো চোখে,মুখে এবং অভিব্যক্তিতে যেমন এক অদ্ভুত মায়া ফুটিয়ে তুলেছেন সাবলীলভাবে, তেমনি অজানা কারনে নিজের মধ্যের হতাশা, আতংক এবং অস্বস্তির মতো নানা উপাদানেরও দেখা মিলেছে জিসার চরিত্রের মাধ্যমে। সিরিজে আফরান নিশোর সাথে কেমেস্ট্রি কতোটা জমে সেই আগ্রহ যেমন রয়েছে তেমনি তাসনিয়া ফারিনের সাথে পাল্লা দিয়ে অভিনয় দক্ষতা দেখার আগ্রহও রয়েছে দর্শকদের মাঝে। 


কিছুদিন আগে স্বল্পদৈর্ঘ্য ফিকশন ‘স্কুটি’তে মধ্যবিত্ত তরুনী অনু চরিত্রে তিনি যতোটা সফল তেমনি মেজবাউর রহমান সুমনের বহুল আলোচিত এবং প্রতীক্ষিত ‘হাওয়া’ সিনেমাতেও একমাত্র নারী চরিত্র হিসেবেও রীতিমতো উজ্জ্বল তুষি। আশার কথা হচ্ছে প্রতিটা কন্টেন্টেই নাজিফা তুষি নিজেকে প্রতিনিয়ত ভাঙছেন, নতুন নতুন ভিন্নধর্মী কনটেন্ট এবং চরিত্রে হাজির হচ্ছেন দর্শকের সামনে। ঈদে মুক্তির অপেক্ষায় থাকা দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’র এই থ্রিলার ঘরানার ‘সিন্ডিকেট’ অভিনেত্রী নাজিফা তুষির ক্যারিয়ারের মুকুটে সোনার পালক যোগ করে কিনা সেটাই এখন দেখার বিষয়।







Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form