১২ টি পদে মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১


১২ টি পদে মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১



মেঘনা গ্রুপ জব সার্কুলার ২০২১

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় বৃহৎ শিল্প গোষ্ঠী মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর ভূ-সম্পত্তি ব্যবস্থাপনা ও রক্ষণাবেক্ষণ সংক্রান্ত বিভিন্ন কার্যক্রমের জন্য জরুরী ভিত্তিতে নিম্নে বর্নিত বিভিন্ন পদে জনবল নিয়োগ করা হবে।


মেঘনা গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2021

ইউনিক সিমেন্ট ইভাস্ট্রিজ লিমিটেড-এ উৎসাহী, যোগ্য এবং অভিজ্ঞ ব্যক্তিদের মেঘনাঘাট, সোনারগাঁও, নারায়ণগঞ্জ ফ্যাক্টরি কমপ্লেক্সে নিম্নে বর্ণিত পদসমূহে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগ করা হবে।


আগ্রহী প্রার্থীদেরকে আবেদনপত্রের সাথে ১) জীবন বৃত্তান্ত ২) সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজ ছবি ৩) জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ৪) শিক্ষাগত যোগ্যতার সনদপরের মূলকপি ও ফটোকপি এবং ৫) অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি সহ আগামী ২৫ অক্টোবর, ২০২১ তারিখ থেকে ২৮ অক্টোবর, ২০২১ তারিখ পর্যন্ত সকাল ৯ঃ৩০ ঘটিকা থেকে বিকাল ৪ঃ০০ ঘটিকার মধ্যে সরাসরি সাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য স্ব-শরীরে ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ফ্যাক্টরি কমপ্লেক্স, মেঘনাঘাট, সোনারগাঁও, নারায়ণগঞ্জ-এ উপস্থিত থাকতে অনুরোধ করা হলো।


মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Meghna Group Job Circular 2021: মেঘনা কোম্পানির এর অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা সিরামিক ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড এর ফ্যাক্টরী কমপ্লেক্সে নিম্নবর্ণিত পদ সমূহে জরুরী ভিত্তিতে দক্ষ এবং অভিজ্ঞ লোকবল নিয়োগ দেয়া হবে। বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন বা সাক্ষাতকার দিতে পারবেন।


চাকরির ধরন                                   বেসরকারি চাকরি
জেলা                                           সকল জেলা
কোম্পানি                                            মেঘনা গ্রুপ
ওয়েবসাইট                                    https://www.mgi.org
চলমান বিজ্ঞপ্তি                                    ০২টি
মোটপদ                                            ১২ টি
পদের সংখ্যা                                    অসংখ্য
বয়সসীমা                                            উল্লেখ নেই
শিক্ষাগত যোগ্যতা                           ৮ম শ্রেণি/এইচএসসি
সাক্ষাতকারের শেষ তারিখ                  ০১ অক্টোবর-৩১ ডিসেম্বর ২০২১


মেঘনা গ্রুপ অব ইন্ডাট্রিজ ফ্যাক্টরী কমপ্লেক্স (সুগার সাইট), মেঘনাঘাট, সোনারগা, নারায়ণগঞ্জ এর নিরাপত্তা ও ফায়ার এন্ড সেফটি বিভাগে নিম্নবর্ণিত পদসমূহে নিয়োগের জন্য সংশিষ্ট কাজে অভিজ্ঞ ও দক্ষ জনবল নিয়োগ দেয়া হবে।


১। ফায়ার ইন্সপেক্টর – অভিজ্ঞতা ০৩ (তিন) বছর, মাসিক বেতনঃ ১৯,০০০/- টাকা
২ ফায়ার সুপারভাইজার – অভিজ্ঞতা ০৩ (তিন) বছর, মাসিক বেতনঃ ১৪,০০০/-টাকা
৩। ফায়ারম্যান – অভিজ্ঞতা ০১ (এক) বছর, মাসিক বেতনঃ ১১,৫০০/- টাকা
৪ নিরাপত্তা ইন্সপেক্টর – অভিজ্ঞতা ০৩ (তিন) বছর, মাসিক বেতনঃ ১৬,০০০/- টাকা
৫। নিরাপত্তা সুপারভাইজার – অভিজ্ঞতা ০৩ (তিন) বছর, মাসিক বেতনঃ ১৪,০০০/-টাকা
৬। নিরাপত্তা গার্ড – অভিজ্ঞতা ০১ (এক) বছর, মাসিক বেতনঃ ১১,৫০০/- টাকা, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত অগ্রাধিকার দেয়া হবে ও বেতন ১২.৫০০/- টাকা প্রদান করা হবে
৭। গান ম্যান – লাইসেন্স থাকা আবশ্যক, মাসিক বেতন আলোচনা সাপেক্ষে


Meghna Group Job Circular 2021

মেঘনা কোম্পানীর এর অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা পি.ভি.সি লিমিটেড এর ফ্যাক্টরী – এ নিম্নবর্ণিত পদ সমূহে জরুরী ভিত্তিতে দক্ষ এবং অভিজ্ঞ লোকবল নিয়োগ দেয়া হবে। অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। ইলেকট্রিশিয়ান এর ক্ষেত্রে ইলেক্ট্রিফিকেশন বোর্ড প্রদত্ত ক/খ/গ লাইসেন্স বাধ্যতামূলক।


মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অধীনে পরিচালিত মার্কেন্টাইল সিরিজের মোট ১২টি তৈলবাহী জাহাজের জন্য নিচে বর্ণিত পদে আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি ও জীবন-বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি পেপারে বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে নিচের ঠিকানায় পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।


ইলেকট্রিশিয়ান– এইচএসসি/ এসএসসি পাশ এবং ইলেকট্রিফিকেশন বোর্ড প্রদত্ত ক/খ/গ লাইসেন্স বাধ্যতামূলক (অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য) ও ৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন
ব্রিজ স্কেল অপারেটর– এইচএসসি/ বিএ পাশ এবং স্ব-স্ব ক্ষেত্রে ২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন
গেট সুপারভাইজার– এইচএসসি/ বিএ পাশ এবং স্ব-স্ব ক্ষেত্রে ২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন
হ্যান্ডওভার সুপারভাইজার (সর্টিং এন্ড প্যাকিং)– এইচএসসি/ এসএসসি পাশ এবং কম্পিউটারের উপর ভাল দক্ষতা ও স্ব-স্ব ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন
ল্যাব টেকনিশিয়ান – এইচএসসি/ এসএসসি পাশ এবং স্ব-স্ব ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতা
সিনিয়র স্ক্রিন প্রসেসর– এইচএসসি/ এসএসসি পাশ এবং স্ব-স্ব ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতা
পেলোডার অপারেটর – এইচএসসি/ এসএসসি পাশ এবং স্ব-স্ব ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতা
মেকানিক/এসিস্ট্যান্ট মেকানিক – এইচএসসি/ এসএসসি পাশ এবং স্ব-স্ব ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতা


অপারেটর/সুপারভাইজার – এইচএসসি/ এসএসসি পাশ (অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য) এবং স্ব-স্ব ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন
সাক্ষাতকারের পদ্ধতিঃ অভিজ্ঞ এবং আগ্রহী প্রার্থীদেরকে ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ পত্রের ফটোকপি সহ উল্লেখিত তারিখ সমূহে সকাল ১০ঃ০০ টা থেকে বিকাল ৫ঃ৩০ টার মধ্যে মেঘনা পি.ভি.সি লিঃ, ফ্যাক্টরী কমপ্লেক্স, মেঘনাঘাট, সোনারগাঁও, নারায়ণগঞ্জ এ সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাতকারে অংশ গ্রহণের জন্য অনুরোধ করা যাচ্ছে।


সিরামিক ইন্ড্রাস্ট্রিজ-এ অভিজ্ঞ এবং আগ্রহী প্রার্থীদেরকে ০২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ পত্রের ফটোকপিসহ ০৭/০৬/২০২১ ইং তারিখের মধ্যে মানবসম্পদ বিভাগ, মেঘনা গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজ, প্রধান কার্যালয়, ফ্রেশ ভিলা, বাসা-১৫, রোড-৩৪, গুলশান-১, ঢাকা-১২১২ এই ঠিকানায় ডাকযোগে বা ই-মেইলের (career.ceramic@mgi.org) মাধ্যেমে পজিশনের নাম উল্লেখ করে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। আবেদনের সময় অবশ্যই খামের উপর বা ই-মেইলে পদের নাম উল্লেখ্য করতে হবে।








Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form